১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

ফরিদপুরে বাস দুর্ঘটনায় চালক নিহত

ফরিদপুরে বাস দুর্ঘটনায় চালক নিহত - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরে ঢাকা-বরিশাল মহাসড়কে একটি বাস দুর্ঘটনায় ওই বাসের চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো কমপক্ষে ১০ জন। বৃহস্পতিবার সকালে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ডাঙ্গী-বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের এসআই সোহানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা ইসলাম পরিবহনের দুর্ঘটনাকবলিত বাসটি বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ডাঙ্গী বটতলায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায়। এতে বাস চালক ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া অন্তত ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, নিহতের নাম সুমন। চল্লিশোর্ধ্ব এই নিহত বাস চালকের বাবার নাম বজলু। খবর পেয়ে ফায়ার সার্ভিসের রেসকিউ টিম ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে।


আরো সংবাদ


premium cement
ইসরাইলের কাছ থেকে কোনো গ্যাস কিনবে না লেবানন সাগরে ধরা পড়ল ৭ মণ ওজনের ‘শাপলা পাতা’ মাছ টিকা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু ‘ভাই’ সম্বোধনে গণমাধ্যম কর্মীর উপর ক্ষেপলেন নির্বাচন কর্মকর্তা নির্বাচন কমিশনার নিয়োগ আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রিসভায় স্বাস্থ্যবিধি মানাতে সরকার ‘অ্যাকশনে’ যাবে : মন্ত্রিপরিষদ সচিব নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন

সকল