২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা ও ভাঙ্গচুর

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম-হামলা ও ভাঙ্গচুর
গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা - নয়া দিগন্ত

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থকদের ওপর বিভিন্ন স্থানে হামলার ঘটনা ঘটেছে। সাবেক মেয়রবিরোধীরা স্থানীয় মৈরান এলাকায় একজন ওয়ার্ড সচিবকে হাতুরি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে এবং জাহাঙ্গীর সমর্থক সাবেক এক ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা ও ব্যাপক ভাঙ্গচুর চালিয়েছে। পৃথকভাবে এ দু’হামলার ঘটনায় বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

সাবেক ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা

গাজীপুর মহানগরের গাছা থানার কাথোরা এলাকায় ঝুট ব্যবসার নিয়ন্ত্রণ নিতে জাহাঙ্গীর অনুসারী সাবেক ছাত্রলীগ নেতার বাড়ি-ঘরে হামলা চালিয়েছে প্রতিপক্ষ গ্রুপের সমর্থকরা। গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থক মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য রুবেল হোসেন স্থানীয় পাওয়ারটেক্স নামের একটি তৈরি পোষাক কারখানায় ঝুটের ব্যবসা করতেন। তার কাছ থেকে ওই ব্যবসার নিয়ন্ত্রণ নিতে বুধবার দুপুরে সাবেক মেয়রবিরোধী গ্রুপ এ হামলা চালায় বলে রুবেলের স্বজনরা অভিযোগ করেন। হামলার সময় রুবেল বাড়িতে ছিলেন না।

রুবেলের স্বজনরা জানান, দুপুর ২টার দিকে সাবেক মেয়রবিরোধী দেড় শ’র বেশি লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রুবেলের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা রুবেলদের বাড়ি ছাড়াও আশপাশের আরো কয়েকটি বাড়িতেও চড়াও হয়। এ সময় বাড়ি-ঘরে ভাঙ্গচুর ও আসবাবপত্র তছনছ করা হয়। হামলার সময় নারী ও শিশুরা অতঙ্কিত হয়ে চিৎকার শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে হামলাকারীরা ঝটিকা মিছিল করে দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, কিছু লোক রুবেলের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় কেউ মামলা করেনি।

ওয়ার্ড সচিবের ওপর হামলা

এছাড়া স্থানীয় ৩২ নম্বর ওয়ার্ডের মৈরান এলাকায় বুধবার বেলা সাড়ে ১২টায় সাবেক মেয়রবিরোধীদের হামলায় এক ওয়ার্ড সচিব গুরুতর আহত হয়েছেন। আহত সচিবের নাম আনোয়ারুল করিম জুয়েল (৩৮)। তিনি ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের সচিব ও গাজীপুর সিটি করপোরেশনের সচিব কল্যাণ পরিষদের সভাপতি। তাকে রড ও হাতুড়ি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওয়ার্ড সচিব আনোয়ারুল করিম জুয়েল গাসিকের বরখাস্তকৃত সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের একনিষ্ঠ সমর্থক ও ৩৮নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য।


আরো সংবাদ



premium cement