২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা

পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা - সংগৃহীত

অবশেষে পঞ্চসার ইউনিয়নের নৌকার সমর্থক ও আওয়ামীলীগের ওয়ার্ড সহ-সভাপতি খাজা বাহাউদ্দিনের বাড়িতে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। সদর থানায় খাজা বাহাউদ্দিন স্বশরীরে উপস্থিত হয়ে এই মামলাটি করেন।

মামলায় মুছা (৪০), মাসুদ (৪২), মালেক (৪৫), শিপলু (৩৮), আরিফ (৩৪), দেলোয়ার (৪০), শামীম (৩৮), মো: রশিদসহ (৫২) অজ্ঞাত আরো ১০/১২জনকে আসামি করা হয়েছে। মামলা নং ৬৬, ধারা ৪৪৭/৩০৭/১১৪/৫০৬ পেনাল কোডসহ বিষ্ফোরক উপাদানাবলী আইন ১৯০৮ (স:/০২) এর জ্জ রুজু করা হয়েছে।

খাজা বাহাউদ্দিনের মামলার এজহার থেকে জানা যায়, আসামিরা ২৯ নভেম্বর দুপুর অনুমান ২.২৫ ঘটিকার সময় কাঠের ডাসা, লোহার রড, হকিষ্টিক, চাপাতি, পিস্তল ও ককটেল নিয়া খাজা বাহাউদ্দিনের বাড়িতে অনধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ঘরে প্রবেশ করতে ব্যর্থ হয়ে মুছা তার পিস্তল বের করে গুলি করে দেয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ঘরে থাকা টেলিভিশনের পিছনে লাগে। এ সময় তারা ককটেল বিষ্ফোরণ করে।

এ বিষয়ে সদর থানার ওসি আবু বকর ছিদ্দিক বলেন, মামলার এজহারভূক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল