১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে ড্রাম ট্রাক চাপায় বৃদ্ধা নিহত

গাজীপুরে ড্রাম ট্রাক চাপায় বৃদ্ধা নিহত - ছবি : সংগৃহীত

গাজীপুরে ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার মহানগরীর দক্ষিণ পানিশাইল এলাকায় কালিয়াকৈর-বাইপাইল মহাসড়ক পার হওয়ার সময় ওই নারী নিহত হন। আনুমানিক ৬৫ বছর বয়সের নিহত নারীর পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

জিএমপি’র কাশিমপুর থানার এসআই মাহবুবুর রহমান ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরীর দক্ষিণ পানিশাইল এলাকায় জ্যোতি সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে বুধবার সকালে কালিয়াকৈর-বাইপাইল মহাসড়ক পার হচ্ছিলেন ওই বৃদ্ধা (৬৫)। এসময় একটি ড্রামট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরনে লাল ও সাদা রংয়ের শাড়ি রয়েছে। তার সাথে থাকা শপিং ব্যাগে কিছু খুচরা পয়সা ও টাকা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তিনি ভিক্ষুক ছিলেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল