২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ডাসারে মটর সাইকেল চাপায় সাবেক ইউপি সদস্য নিহত

মাদারীপুরের ডাসারে মটরসাইকেল চাপায় সাবেক ইউপি মেম্বারের মৃত্যু - নয়া দিগন্ত

মাদারীপুরের ডাসারে মটরসাইকেল চাপায় সাবেক ইউপি মেম্বারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানিয়েছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর বাজারের প্রধান সড়কে নবগ্রাম ইউনিয়নের সাবেক মেম্বার পরিতোষ মন্ডল (৪৫) ইজিবাইকে ওঠার সময় পূর্বদিক থেকে তিনজন আরোহী নিয়ে ডিসকাভার-১২৫ সিসির একটি মটরসাইকেল তাকে চাপা দেয়। এর ফলে সাবেক মেম্বার পরিতোষ মণ্ডলের প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ সময় মটরসাইকেল চালক সৈকত বিশ্বাসও গুরুতর আহত হয়। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই সময় এলাকাবাসীরা মটরসাইকেলের পিছনে বসা দু’কিশোর অনিক বিশ্বাস(১৫) ও পিযুষ বিশ্বাসকে (১৪) আটক করে কিল-ঘুষি দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক মটরসাইকেল ও দু’কিশোরকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান দুলাল তালুকদার বলেন, সাবেক নবগ্রাম ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার পরিতোষ মন্ডল মটরসাইকেল চাপায় মারা গেছেন। বিষয়টি খুবই দুঃখজনক ঘটনা।

এ বিষয়ে ডাসার থানার অফিসার ইনচার্জ মো: হাসানুজ্জামান বলেন, মটরসাইকেল চাপায় একজন সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক মটরসাইকেল ও দু’কিশোর আরোহীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল