২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু, লাশ রেখে পালালেন প্রেমিক

ট্রেনে কাটা পড়ে স্কুলছাত্রীর মৃত্যু-লাশ রেখে পালালেন প্রেমিক
- ছবি : সংগৃহীত

বান্ধবীর বাসা থেকে স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় কালিহাতীর এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান তোয়া (১৩)। কিন্তু সে স্কুল কিংবা বান্ধবীর বাসায় না গিয়ে রেললাইনে প্রেমিকের সাথে ঘুরতে যায়। সেখানে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় প্রেমিকার রক্তাক্ত লাশ রেখে সাথে সাথে পালিয়ে যায় প্রেমিক।

মঙ্গলবার সকালে কালিহাতী উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুসরাতের গ্রামের বাড়ি চট্রগ্রামে। তার বাবার নাম নাসির উদ্দিন। নুসরাত পরিবারের সাথে এলেঙ্গা শামসুল হক কলেজের সামনে একটি ভাড়া বাসায় থাকত। মঙ্গলবার স্কুলে তার গণিত পরীক্ষা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলড্রেস পড়া নুসরাত একটি ছেলের সাথে রেললাইনে বসেছিল। সকাল ৯টা ১০ মিনিটে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায় নুসরাত। তখন মেয়েটির লাশ রেখে ছেলেটি দ্রুত পালিয়ে যায়। পরে নুসরাতের মোবাইল ফোন চেক করে দেখা যায়, সোহাগ আল হাসান জয় নামের একটি ছেলের সাথে সকালে ফেসবুক মেসেঞ্জারে যোগাযোগ করে তার সাথে দেখা করতে যায় সে।

নুসরাতের মা শায়লা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, সকালে বান্ধবীর বাসায় যাওয়ার কথা বলে নুসরাত বাসা থেকে বের হয়। বান্ধবীর বাসা থেকে স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার কথা। কিন্তু সে রেললাইনে কিভাবে গেল বুঝতে পারছি না।

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর জানান, সকাল ৯টা ১০মিনিটে নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে নুসরাত ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement