২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`
নির্বাচন পরবর্তী সহিংসতা

মাদারীপুরে হামলা, গুলিবিদ্ধ ৭ আহত ২৫

-

মাদারীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় সাতজন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুলিবিদ্ধ তিনজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের তালতলা গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, বাবুল মজুমদার, কুদ্দুস, কায়সার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহ মো: রায়হান এবং সাগর মিয়া চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। এতে শাহ মো: রায়হান বিজয়ী ও সাগর মিয়া পরাজিত হন। এর জেরে সন্ধ্যায় পরাজিত প্রার্থী সাগর মিয়ার লোকজন বিজয়ী চেয়ারম্যান শাহ মো: রায়হানের সমর্থকদের বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়। এতে দু’পক্ষের সংঘর্ষ শুরু হলে তিনজন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হন। এদের মধ্যে গুলিবিদ্ধ বাবুল মজুমদার, কুদ্দুস, কায়সারকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে সোমবার সকালে মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের করিম বাজার এলাকায় পরাজিত মহিলা মেম্বার প্রার্থী সুফিয়ার লোকজন বিজয়ী হাসিয়া বেগম এর সমর্থক আনোয়ার মাতুব্বরের বাড়িতে অতর্কিত হামলা চালায়, হামলাকারীরা তার বসতঘর ভাঙ্চুর করে আলমিরা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় বলে আনোয়ার মাতুব্বর জানান।

এ সময় আনোয়ার মাতুব্বরের স্ত্রীসহ পাঁচজন আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।


আরো সংবাদ


premium cement