২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত -

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জুনাইদ হোসেন লামিম (৪) নামের এক শিশু নিহত হয়েছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সন্ধ্যার দিকে পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের একটি সংযোগ সড়কে এই ঘটনা ঘটে।

নিহত জুনাইদ হোসেন লামিম ভাংনাহাটির এআইইউভি ২নং প্রজেক্টের কর্মচারী শাজাহানের ছেলে। তিনি গত এক যুগ ধরে ওই প্রজেক্টে কর্মরত আছেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যার দিকে বাবার সাথে ওই এলাকার একটি রাস্তায় হাঁটছিলেন লামিম। ভাংনাহাটি কারীরচালা নামক স্থানে পৌঁছলে জুবায়ের হোসেনচালিত দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় লামিম। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় লামিম।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, লামিমের মাথায় আঘাত লেগে মস্তিষ্কে জখম হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল নিয়ে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ


premium cement
‘ইরান-রাশিয়া-চীন যৌথ নৌমহড়া যুক্তরাষ্ট্রকে কঠোর বার্তা দিয়েছে’ বিধ্বস্ত টোঙ্গায় আর্থিক পরিষেবা চালু, অগ্রাধিকার খাবার পানির টিগ্রায়ে ত্রাণের অভাবে জীবনের ঝুঁকিতে শরণার্থীরা : জাতিসঙ্ঘ শাবি শিক্ষার্থীদের সাথে দুপুরে দ্বিতীয় দফা বৈঠক শিক্ষামন্ত্রীর বাড়ির পেছনে পড়েছিল যুবকের রক্তাক্ত লাশ ঘোড়া দিয়ে হালচাষ নতুন প্রেসিডেন্টের শপথ নেয়ার আগে হন্ডুরাসের কংগ্রেসে হাতাহাতি ফরিদ উদ্দিনের পক্ষে অন্য ভিসি’রা সেনাশাসিত মিয়ানমার ছাড়ছে টোটাল, শেভরন ও শেল পেনসিলভেনিয়ায় বানরবাহী ট্রাক দুর্ঘটনা, পালিয়েছে কয়েকটি ‘ক্ষুধার সম্মুখীন’ আফগানিস্তানের জন্য সাহায্যের হাত বাড়ান : ইমরান খান

সকল