২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কেরানীগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় একই পরিবারের ২ জন নিহত

-

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় পুত্রবধূ ও শাশুড়ি নিহত হয়েছে। শনিবার দুপুর ১২টায় ঢাকার পোস্তগোলা সেতুর পশ্চিম প্রান্তে ইকুরিয়া বিআরটিএ অফিসের সামনে এ দুর্ঘটনায় এক শিশু গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন- শাশুড়ি রুপবানু (৬৫) ও পুত্রবধূ মৌসুমী (২৭)। এছাড়া গুরুতর আহত হন মৌসুমীর মেয়ে মোহনা (৮)।

নিহত মৌসুমীর স্বজন সোহেল জানান, মৌসুমী তার শাশুড়ি ও কন্যাকে নিয়ে সকালে মিটফোর্ড হাসপাতালে করোনা টিকা দিয়ে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা এলাকার নোয়ার্দা গ্রামের বাসায় ফেরার পথে হাসনাবাদ এলাকার রাস্তা পার হচ্ছিল। এ সময় একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শাশুড়ি মারা যায়। গুরুতর আহত অবস্থায় পুত্রবধূ মৌসুমী ও শিশু কন্যা মোহনাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গেলে চিকিৎসক মৌসুমীকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালে শিশু মোহনাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি নিয়ে আসলে তার অবস্থার অবনতি হয়। এরপর তাকে কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় আদ দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্ঘটনায় দুই নারী নিহত ও এক শিশু গুরুতর আহত হয়েছে। তবে ঘাতক পিকআপটি জব্দ করা যায়নি। এ ঘটনায় রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement