১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

- প্রতীকী ছবি

মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলায় পৃথকভাবে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত মোহাম্মাদ খান (১৮ মাস) ডাসার উপজেলার গোপালপুর ইউনিয়নের মেলকাই গ্রামের শাহাদাত খানের ছেলে এবং আবির হাসান (২ বছর) কালকিনি পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজদী গ্রামের আহসান হাওলাদারের ছেলে।

শুক্রবার দুপুর ১২টার দিকে মোহাম্মাদ খান ও বেলা ৩টার দিকে আবির হাসান মারা যায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ডাসার উপজেলার মেলাকাই গ্রামের মোহাম্মাদ খান নামের শিশুটি খেলতে গিয়ে বাড়ির সামনে পুকুরে পড়ে যায়। কিন্তু অনেক সময় পর ঘরে শিশুটিকে না পেয়ে খোঁজাখুজির সময় স্বজনরা হঠাৎ বাড়ির সামনে পুকরে ভাসতে দেখে। পরে কালকিনি উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্য ঘটনায় কালকিনি পৌরসভার দক্ষিণ রাজদী গ্রামে নিজ বাড়ির সামনে শিশু আবির হাসান বেলা ৩টার দিকে খেলা করার সময় নিখোঁজ হয়। স্বজনরা তাকে না পেয়ে খোঁজাখুঁজি করেন। পরে শিশুটিকে বাড়ির পাশের পুকরে পড়ে থাকতে দেখেন। সেখান থেকে তুলে নিয়ে কালকিনি হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা যায়।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: সজীব ভক্ত বলেন, কালকিনি ও ডাসার উপজেলার আলাদা দুটি স্থান থেকে পানিতে ডুবে যাওয়ার ঘটনায় দুই শিশুকে হাসপাতালে আনা হয়েছে। কিন্তু হাসপাতালে আনার আগেই দুটি শিশুর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আসফাক রাসেল ও ডাসার থানার ওসি মো: হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিতে ডুবে শিশু মারা যাওয়ার ঘটনা জানতে পেরেছি। তবে পরিবার থেকে কেউ কোনো খবর আমাদের জানায়নি।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল