০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু

নিহত রেজাউল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলে জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা (৩৮) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত অবশেষে মারা গেছেন।

গত ২২ নভেম্বর থেকে তিনি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। গত ২১ নভেম্বর রাতে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন নয়া দিগন্তকে জানান, বুধবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বৃহস্পতিবার ঢাকায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। পরে লাশ নিয়ে স্বজনেরা টাঙ্গাইলের উদ্দেশ্যে রওয়ানা হন।

তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেননি। তবে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রেজাউল ইসলাম শ্রমিক লীগে যুক্ত হওয়ার আগে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। তিনি টাঙ্গাইল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। রেজাউলের দাফন শেষে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তার খালাতো ভাই জুয়েল রানা জানান।

রেজাউলের বন্ধু সেলিম সিকদার জানান, টাঙ্গাইল নতুন বাসটার্মিনাল এলাকায় হামলাকারীরা রেজাউলের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্টে রাখা হয়।



আরো সংবাদ


ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নাগাল্যান্ডে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১২ গ্রামবাসী রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধে কনে ও বরপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ১ নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন চীনকে ভয়াবহ পরিণতির হুঁশিয়ারি দিল যুক্তরাষ্ট্র ঢাকা টেস্ট : ২য় দিনের খেলা শুরু শৈলকুপায় আমগাছে ঝুলন্ত স্কুলছাত্রীর লাশ, পরিবারের দাবি হত্যা ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ পাইকগাছায় জাওয়াদের প্রভাবে দু'দিনের অব্যাহত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত ইন্দোনেশিয়ার সেমেরু আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত, মৃত ১৩

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)