২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে সন্ত্রাসী হামলায় আহত শ্রমিক লীগ নেতার মৃত্যু

নিহত রেজাউল ইসলাম - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলে জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা (৩৮) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত অবশেষে মারা গেছেন।

গত ২২ নভেম্বর থেকে তিনি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। গত ২১ নভেম্বর রাতে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন নয়া দিগন্তকে জানান, বুধবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বৃহস্পতিবার ঢাকায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। পরে লাশ নিয়ে স্বজনেরা টাঙ্গাইলের উদ্দেশ্যে রওয়ানা হন।

তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেননি। তবে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

রেজাউল ইসলাম শ্রমিক লীগে যুক্ত হওয়ার আগে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন। তিনি টাঙ্গাইল শহরের দেওলা এলাকার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। রেজাউলের দাফন শেষে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তার খালাতো ভাই জুয়েল রানা জানান।

রেজাউলের বন্ধু সেলিম সিকদার জানান, টাঙ্গাইল নতুন বাসটার্মিনাল এলাকায় হামলাকারীরা রেজাউলের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্টে রাখা হয়।


আরো সংবাদ



premium cement