০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা লাশের পরিচয় মিলেছে

বিমান বাহিনীর-গলাকাটা লাশের পরিচয় মিলেছে
গাজীপুরে উদ্ধারকৃত গলাকাটা জোড়া লাশের পরিচয় মিলেছে। - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে দেশীপাড়া এলাকার বিমান বাহিনীর টেক থেকে উদ্ধারকৃত গলাকাটা জোড়া লাশের পরিচয় মিলেছে। বৃহস্পতিবার সকালে হাসপাতাল মর্গে গিয়ে স্বজনরা নিহত মা ও মেয়ের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় পুলিশ নিহতের দ্বিতীয় স্বামীসহ কয়েকজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বড়াইয়া গ্রামের মৃত বাছির উদ্দিন বছুর মেয়ে ফেরদৌসী আক্তার (২৮) ও তার (ফেরদৌসীর) মেয়ে তাসমিয়া আক্তার (৪)। ফেরদৌসী স্থানীয় চান্দনা চৌরাস্তার এলাকার গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মাঠকর্মী হিসেবে কাজ করতেন।

নিহতের বড় মেয়ে ও স্বজনরা জানান, প্রথম স্বামী জয়নাল আবেদীনের সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রায় দেড় বছর আগে গাজীপুর সদর উপজেলার খুদে বরমী এলাকার রবিউল ইসলামকে দ্বিতীয় বিয়ে করেন ফেরদৌসী। তার প্রথম সংসারের দুই মেয়ে হাফসা আক্তার (১০) ও তাসমিয়া আক্তার (৪) রয়েছে। মেয়েদেরকে নিয়ে তিনি গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকায় জনৈক সেকান্দরের বাড়িতে বাসা ভাড়া নিয়ে প্রায় তিন মাস ধরে বসবাস করে আসছিলেন। বড় মেয়ে হাফসা আক্তার (১০) স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এক ব্যক্তির কাছ থেকে ইন্স্যুরেন্সের কিস্তির টাকা আনার কথা বলে তাসমিয়াকে সাথে নিয়ে ফেরদৌসী আক্তার বাসা থেকে বের হন। দীর্ঘক্ষণে তারা বাসায় না ফেরায় রাতে ফেরদৌসীর মোবাইলে রিং করলেও তা রিসিভ করেননি। এক পর্যায়ে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

জিএমপি’র সদর থানার ওসি মো: রফিকুল ইসলাম জানান, বুধবার রাতে মহানগরীর দেশীপাড়া এলাকার সড়কের পার্শ্ববর্তী বিমান বাহিনীর টেকে অজ্ঞাত শিশুসহ এক নারীর গলাকাটা লাশ পাশাপাশি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মধ্যরাতে নিহতদের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত শিশুটির গলার সামনের দিকে এবং নারীর গলার দু’পাশ দিয়ে ধারালো অস্ত্র দিয়ে কাটা ছিল। পুলিশ নিহত ফেরদৌসীর আঙ্গুলের ছাপ নিয়ে আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে পরিচয় পেয়ে স্বজনদের খবর দেয়। পরে বৃহস্পতিবার সকালে স্বজনরা হাসপাতালের মর্গে গিয়ে নিহত মা ও মেয়ের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় নিহতের দ্বিতীয় স্বামী রবিউল ইসলামসহ কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) মো: জাকির হাসান জানান, ময়নাতদন্তের পর লাশ দু’টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



আরো সংবাদ


শৈলকুপায় আমগাছে ঝুলন্ত স্কুলছাত্রীর লাশ, পরিবারের দাবি হত্যা ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ পাইকগাছায় জাওয়াদের প্রভাবে দু'দিনের অব্যাহত গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত ইন্দোনেশিয়ার সেমেরু আগ্নেয়গিরিতে অগ্ন্যুৎপাত, মৃত ১৩ বাংলাদেশ-মালদ্বীপ সম্পর্ক যে কোনো সময়ের চেয়ে ভালো : রাষ্ট্রদূত লাভজনক কবুতর পালনে আগ্রহী শায়েস্তাগঞ্জের যুবকরা! সুদানে নির্বাচনের পর রাজনীতি ছাড়বে সেনাবাহিনী : বুরহান পদ্মায় নাব্যতা সঙ্কট, শিমুলিয়া-মাঝিরকান্দি নৌরুটে চালু হচ্ছে না ফেরি চলাচল চট্টগ্রামে হাফ ভাড়া ১১ ডিসেম্বর থেকে কার্যকর নোয়াখালীতে ট্যাংকারের চাপায় গৃহবধূ নিহত সন্তানদের ফিরে পেতে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে জাপানি মায়ের আপিল

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)