২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডাকাত দলের সর্দার হতে আসিনি : এমপি মাহি বি চৌধুরী

বক্তব্য দিচ্ছেন মাহি বি চৌধুরী - নয়া দিগন্ত

‘আমি রাজনীতি করতে এসেছি, ডাকাত দলের সর্দার হতে আসিনি‘ বলে মন্তব্য করেছেন মাহি বি চৌধুরী। রোববার বিকালে উপজেলার কোলা ইউনিয়নের জিপসরা এলাকায় উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় এসব কথা বলেন মুন্সীগঞ্জ-১ আসনের এমপি ও বিকল্প ধারার এ শীর্ষ নেতা।

মাহী বি চৌধুরী বলেছেন, আমার আগে পিছে হুন্ডা বহরের প্রয়োজন নেই, আমার নিরাপত্তা দেয়ার মালিক একমাত্র আল্লাহ। আওয়ামী লীগ আমাদের বন্ধু দল আগামী ইউপি নির্বাচনে আমাদের বিকল্পধারা হতে কোনো প্রার্থী দিব না। তবে যে কেউ স্বতন্ত্র প্রার্থী হতে পারেন এবং আপনাদের আশ্বস্ত করতে পারি যে আগামী ইউপি নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হবে।

বিকল্প ধারার যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক মোস্তফা সারোয়ার, কোলা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রোমান হাওলাদার, উপজেলা বিকল্প ধারার যুগ্ন আহবায়ক বজলুর রহমান, মিজানুর রহমান চন্দন, সিরাজদিখান উপজেলা বিকল্প ধারার সদস্য সচিব ইসহাক মাসুদ পারভেজ, উপজেলা যুবধারার আহবায়ক মো: কবির হোসেন, যুগ্ন আহবায়ক ইলিয়াস হোসেন শাওন, আমিনুল ইসলাম লিপু, সদস্য সচিব মহিউদ্দিন সায়েমসহ বিকল্প ধারার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মতবিনিময় সভা শেষে কোলা ইউনিয়নের প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে তিনটি উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল