২৫ মে ২০২২
`

গাজীপুরে বাস চাপায় ভ্যানচালক শিশু নিহত

গাজীপুরে বাস চাপায় ভ্যানচালক শিশু নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে রিকশাভ্যান চালক এক শিশু নিহত হয়েছে। রোববার দুপুরে মহানগরীর বোর্ডবাজার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা বাসসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহতের নাম নিরব (৯)। সে জামালপুরের কেন্দুয়া থানার চশীনয়াপাড়া এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে।

আটককৃতরা হলেন- গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা এলাকার মো: সেলিম মিয়ার ছেলে বাসচালক হৃদয় (২৪) ও একই এলাকার আলিম উদ্দিনের ছেলে একই বাসের হেলপার শামীম (২৫)।

জিএমপি’র গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন ডেগেরচালা এলাকার ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো নিরব। রোববার দুপুরে সে মহানগরীর বোর্ডবাজার এলাকায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পার হচ্ছিল। এ সময় জয়দেবপুরগামী বলাকা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় নিরব। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় স্থানীয়রা বাসসহ চালক হৃদয় ও হেলপার শামীমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement
মালিক-সমিতির দ্বন্দ্বে বরগুনার-পটুয়াখালী রুটে বাস চলাচল বন্ধ করোনাকালে মদের পার্টি : প্রচণ্ড চাপে ব্রিটিশ প্রধানমন্ত্রী চাকরিচ্যুত করায় মামাতো ভাইয়ের ৮৮ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার ২ গজারিয়ায় একসাথে ৩ কন্যাসন্তানের জন্ম, আজীবন ফ্রি চিকিৎসা ঢাবি প্রশাসন বিমাতার মতো আচরণ করছে : ঢাবি ছাত্রদল মঠবাড়িয়ায় পাওনা টাকার জন্য প্রতিবন্ধী শিশুকে আটকে রাখে ভাবি ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার মিসরীয়দের গাছের পাতা খেতে বললেন প্রেসিডেন্ট সিসি এমসি কলেজের হল থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার দিনাজপুরে ঘুষের টাকাসহ সরকারি কর্মকর্তা আটক ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষের ঘটনায় ৪ শ’ জনের বিরুদ্ধে মামলা

সকল