১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শ্রীপুরে কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু

শ্রীপুরে কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু -

গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানায় কর্মরত অবস্থায় ট্রিমিং সেকশনের স্টাফ গুলজার হোসেন গোলাপ নামে এক ব্যক্তির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার বিকেলে পৌরসভার মাধখলায় অবস্থিত আর জি আর নামক একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

কারখানা কর্তৃপক্ষের দাবি হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তার।

গুলজার নওগাঁ জেলার ধামুয়ারহাটের শেমু গ্রামের শমসের আলীর ছেলে।

এদিকে গোলাপের মৃত্যুর খবরে আতঙ্কিত হয়ে পড়ে কারখানার শ্রমিকরা। তাদের মধ্যে রূপালী নামে এক নারী পোশাককর্মীসহ বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েছেন। তাদেরকে প্রাথমিকভাবে কারখানার ভেতরে চিকিৎসা দিয়ে পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আর জি আর সোয়েটার কারখানার কোয়ালিটি এণ্ড টেকনিক্যাল ম্যানেজার আল আমিন বলেন, এটি একটি স্ট্রোকজনিত মৃত্যু। নিহত গুলজার দীর্ঘ ১৬ বছর যাবত এই কোম্পানিতে কর্মরত ছিলেন। নিহতের পরিবারকে মৃত্যুর খবর পাঠানো হয়েছে। ইতোমধ্যে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লাশের কাছে এসেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন বলেন এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে।


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল