২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু - ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতদের স্বজনরা জানান, টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া এলাকার প্রবাসী আজগর আলী তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মোটরসাইকেলে শুক্রবার সকালে নানার বাড়ি বেড়াতে যায়। দিন শেষে নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে সদর উপজেলার হাতিলা এলাকার রেল ক্রসিংয়ে পৌঁছালে রেল ক্রসিং পাড় হওয়ার সময় মোটরসাইকেলটি বন্ধ হয়ে যায়। এ সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মোটরসাইকেলটির ওপর দিয়ে তুলে দেয়। এতে ঘটনাস্থলেই আজগরের স্ত্রী ও ৫ বছরের মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হয়। গুরুতর আহত হয় আজগর ও আব্দুল্লাহ নামের আরেক ছেলে। পরে স্থানীয়রা আহত অবস্থায় আজগর আলী ও আব্দুল্লাহকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আজগরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয় এবং আব্দুল্লাহকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, অরক্ষিত রেললাইন ও রেল লাইনের দুই পাশে বন জঙ্গলে ভরে থাকায় ট্রেন দেখা যায় না ফলে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন তারা।


আরো সংবাদ



premium cement