২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ন ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ইয়াবা সেবনকালে দু’বন্ধুর কোপাকুপিতে একজন নিহত

ইয়াবা সেবনকালে দু’বন্ধুর কোপাকুপিতে একজন নিহত - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ইয়াবাখোর দুই বন্ধুর মধ্যে অতীতের কোনো বিষয় নিয়ে বাক-বিতণ্ডার একপর্যায়ে চাপাতি দিয়ে কোপাকুপির ফলে একজন নিহত ও অপর বন্ধু আহত হয়েছেন। নিহতের নাম সৈয়দ সাজ্জাদ হোসেন তাপস (৫০)।

শুক্রবার গাজীপুর শহরের মধ্য ছায়াবীথি এলাকায় এ ঘটনা ঘটে। বন্ধুকে খুনের এ ঘটনায় আহত শেখর দাসকে (৪৭) আটক করেছে পুলিশ।

সাজ্জাদ হোসেন গাজীপুর সিটি করপোরেশনের অধীন মধ্য ছায়াবীথি এলাকার আলাউদ্দীন আহমেদের ছেলে। তার বন্ধু আটক শেখর দাস একই এলাকার সরু মিয়া রোডের মৃত ননী গোপাল দাসের ছেলে।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার মধ্যরাতে শেখর দাস প্রায় প্রতিদিনের মতো তার দীর্ঘ দিনের বন্ধু তাপসের বাড়ির টিনশেডের ঘরে যান। মাদকাসক্ত ওই দুই বন্ধু সেখানে রাতভর ইয়াবা ট্যাবলেট সেবন করেন। শুক্রবার ভোরে ইয়াবা সেবনকালে অতীত স্মৃতি নিয়ে গল্প করার সময় তাদের মাঝে তুমুল বাকবিতণ্ডা শুরু হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে তাপস চাপাতি দিয়ে শেখরের হাতে কোপ দিলে তিনি আহত হন। এ সময় তাপসের কাছ থেকে চাপাতি ছিনিয়ে নিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন শেখর। এতে দু’জনই মারাত্মক আহত হন।

তাদের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে গুরুতর আহত দুই বন্ধু তাপস ও শেখরকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাপসের অবস্থার অবনতি হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর উত্তরার শিনশিন জাপান হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাপস মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় ও আলামত জব্দ করে। খুনের এ ঘটনায় নিহতের বন্ধু শেখর দাসকে আটক করেছে পুলিশ। আহত শেখর দাস পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)