২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জে জেলে-নৌপুলিশের সংঘর্ষে আহত ১৭

- ছবি : নয়া দিগন্ত

ইলিশ নিধন বন্ধে চলমান অভিযানের ভেতর মুন্সীগঞ্জ সদর উপজেলার চরঝাঁপটা এলাকায় মেঘনা নদীর পাড়ে জেলে ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের পাঁচ সদস্যসহ ১৭ জন আহত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার চরঝাঁপটা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম, এসআই শাহ আলম, এএসআই ফয়সাল, কনস্টেবল কবির হোসেন ও মুকবুল আহত হয়েছেন। আহত পুলিশ সদ্যস্যদের মধ্যে কনস্টেবল কবির হোসেনের অবস্থা গুরুতর হলে তাকে আগারগাঁয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে জেলে ও এলাকাবাসীর মধ্যে আহতরা হলেন, আরশ আলী বেপারী (৬০), আঁখি (৩০), ইভা (১৪) সিয়াম, (৭) আয়সা (২৫), রাকিব (১৭), মাসুম (২৩), আসাদ (৩২), শাহপরান (১৯), রেহান (২৬), কাদির (২৪) ও মোস্তফা (১৭)। এদের মধ্যে আরশ আলী বেপারীর অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ অঞ্চলের নৌপুলিশ সুপার মিনা মাহমুদা জানান, চরঝাঁপটা এলাকায় মেঘনা নদীতে জেলেরা নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ নিধন করছিলেন, সে সময় তাদের বাধা দিলে পুলিশের উপর লাঠিসোঁটা নিয়ে হামলা চালান জেলেরা। পরে পুলিশ ও জেলেদের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। তিনি আরো জানান, আহতদের চিকিৎসার পর এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement