২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভৈরবে মেঘনা নদী থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ভৈরবে মেঘনা নদী থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদী থেকে হাত-পা বাঁধা আনুমানিক ৩০ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ভৈরব নৌ থানা পুলিশ। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার সকাল ১০টার সময় ভৈরব মেঘনা রেলওয়ে সেতুর নিচ থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ভৈরব নৌ থানার অফিসার ইনচার্জ মো: সায়দুর রহমান জানান, খবর পেয়ে ঘটনান্থল থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা কোনো এক সময় তাকে হত্যা করে হাত-পা বেঁধে নদীতে ফেলে গেছে।

তিনি আরো জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশের মাথায় চারটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল