২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

টাঙ্গাইলে দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইলে দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার - ফাইল ছবি

বাসাইলে পৃথকস্থান থেকে দুই স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার কাউলজানী বোর্ড বাজার ও বার্থা দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তার (১৪) ও একই ইউনিয়নের বার্থা দক্ষিণপাড়া এলাকার মোস্তফা সিকদারের মেয়ে দশম শ্রেণীর ছাত্রী মুক্তা (১৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকায় সন্ধ্যার দিকে ঘরের ধর্নার সাথে ঝুলন্ত অবস্থায় শারমিনকে উদ্ধার করা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে শারমিন আত্মহত্যা করেছে, সে বিষয়টি এখনো জানা যায়নি।

নিহতের চাচা জামাল মিয়া বলেন, ‘বাড়িতে কোনো ঘটনা ঘটেনি। তবে মায়ের সাথে অভিমান করে, হয়তো সে আত্মহত্যা করতে পারে।’

এদিকে উপজেলার বার্থা দক্ষিণপাড়া এলাকায় বিকেলে মুক্তা নামের আরো একজনকে ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকেও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহতের বোনজামাই সোহেল বলেন, ‘ছোট বোনের সাথে মুক্তার মনোমালিন্য হয়। পরে শাশুড়ি এসে মুক্তাকে বকাঝকা করে। সেই অভিমান থেকেই মুক্তা আত্মহত্যা করতে পারে।’

ওসি হারুনুর রশিদ বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।’


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল