২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বোনের বাড়ি বেড়াতে গিয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার


গাজীপুরের কালিয়াকৈরে সপ্তম শ্রেণীর স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটে ১৩ অক্টোবর। তবে ভিকটিম এটি প্রথমে গোপন রাখেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানা, মঙ্গলবার কিশোরী তার মাকে ওই ঘটনা জানালে তার মা কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতার ব্যক্তিরা হলেন- কালিয়াকৈর উপজেলার ঠেঙ্গারবান্দ গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে কামরুল হাসান হৃদয় (২৪) ও তার সহযোগী একই উপজেলার গাছবাড়ি গ্রামের মৃত চান্দাবারার ছেলে হাফিজ উদ্দিন (৫৫)।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, ১২ অক্টোবর ওই কিশোরী গাজীপুর মহানগরের মনিপুর এলাকা থেকে তার বড় বোনের বাড়ি ঠেঙ্গারবান্ধ গ্রামে বেড়াতে আসেন। পরের দিন সকালে তার বড় বোনের চাচাতো দেবর কামরুল হাসান তাকে ঘুরতে যাওয়ার ছলে উপজেলার গাছবাড়ি এলাকায় একটি নির্জন বাড়িতে নিয়ে যান। সেখানে হাফিজের সহযোগিতায় তাকে ধর্ষণ করেন। পরে ওই দিন রাতে কিশোরীকে তার নিজ বাড়ি মণিপুর দিয়ে আসেন এবং ঘটনাটি কাউকে বললে খুন করে ফেলার হুমকি দেন।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার জানান, ধর্ষণে মূল অভিযুক্ত ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)