২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গোপালগঞ্জে পিকআপচাপায় ৩ ব্যবসায়ী নিহত

- ছবি : নয়া দিগন্ত

গোপালগঞ্জে একটি ওষুধ কোম্পানির পিকআপভ্যানের চাপায় তিন মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পল্লী বিদ্যুৎ মোড়ে এ দুর্ঘটনা হয়।

নিহতরা হলেন আতিয়ার মোল্লার ছেলে জুবায়ের মোল্লা (২৬), রমেশ মিত্রের ছেলে মঙ্গল মিত্র (৩০) ও আক্কাস মোল্লার ছেলে লিমন মোল্লা (৩০)। তাদের সবার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই তিন মাছ ব্যবসায়ী নছিমনে করে মাছ বিক্রির উদ্দেশ্যে চন্দ্র দীঘলিয়া বাজারে যাচ্ছিলেন। টেকেরহাট সড়ক থেকে পল্লী বিদ্যুৎ মোড় হয়ে মহাসড়কে উঠতে গেলে খুলনাগামী একটি ওষুধবাহী পিকআপভ্যান নছিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। আহতাবস্থায় লিমনকে হাসপাতলে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর আবু নাঈম মো: তোফাজ্জেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠাই। তবে ঘাতক পিকআপটি আটক করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল