১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত

- প্রতীকী ছবি

গাজীপুরে বেড়াতে এসে প্রাইভেটকারের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম বকুল (৫৫)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানার আদাচাকি গ্রামের আব্দুল খালেকের স্ত্রী। সিরাজগঞ্জ থেকে তিনি গাজীপুর মহানগরীর সালনা এলাকায় ভাতিজার বাসায় যাচ্ছিলেন। পথে মহাসড়ক পার হওয়ার সময় এ দুর্ঘটনায় পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জনায়, সকাল সোয়া ১০টার দিকে তিনি সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টসের পাশে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা গুরুতর আহত বকুলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল