২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে -

ঢাকার আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলে তার ৭০ বছর বয়সী বাবা নূর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে আফাজ উদ্দিন (৪০) পলাতক রয়েছেন।

মঙ্গলবার ভোরে আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার নূর মোহাম্মদের নিজ বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহত নূর মোহাম্মদ ওরফে নূরু আশুলিয়ার কোনাপাড়া ফকিরপাড়া এলাকার মৃত মোবারক হোসেন মণ্ডলের ছেলে। ঘাতক ছেলে আফাজ উদ্দিন মণ্ডল একজন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পরিবার। ঘটনার পর থেকে তিনি পলাতক।

নিহতের ভাতিজা আবুল হাশেম জানান, কয়েক বছর ধরে আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন। চিকিৎসাও চলছিল দীর্ঘ দিন ধরেই। ছেলে ভারসাম্যহীন হওয়ার কারণে মাঝে মধ্যেই ছেলের সাথে থাকতো তার বাবা। গতকাল রাতেও আফাজ উদ্দিনের সাথে ঘুমিয়েছিল তার বাবা। রাত ৩টার দিকে ঘর থেকে চিৎকার পেয়ে বাসার অন্য সদস্যরা এগিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় নূর মোহাম্মদকে ফ্লোরে পড়ে থাকতে দেখে। এরই মধ্যে আফাজ উদ্দিন ঘর থেকে বের হয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যরা সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার এসআই কাইসার হামিদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আফাজ উদ্দিন মানসিক প্রতিবন্ধী হওয়ায় পরিবারের লোকজন মামলা করতে চাচ্ছেন না। তবে উর্ধ্বতন অফিসারের সাথে পরামর্শ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement