২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জমাদিউস সানি ১৪৪৩
`

ঘরে আগুন লেগে শিশুর মৃত্যু, মা-বোন দগ্ধ

-

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি ভবনের তৃতীয় তলায় আগুন লেগে দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার মা ও বোন।

সোমবার রাত ৯টার দিকে কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু আয়াস মৃধা ওই এলাকার বাপ্পি মৃধার ছেলে। দগ্ধরা হলেন আয়াসের মা খাদিজা আক্তার মিম (২২) এবং তার বোন আয়সা আক্তার (৪)।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মোঃ মাহফুজ রিবেন জানান, ভবনটির তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হতে দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু আয়াসের লাশ উদ্ধার করে।

আয়াসের মা ও বোনকে দগ্ধ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখান থেকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

দগ্ধ মিমের বরাত দিয়ে শ্রীনগর থানার এসআই জিয়া উল ইসলাম বলেন, ঘটনার সময় শিশু দুটির বাবা বাপ্পি মৃধা বাড়ির পাশে মুরগীর খামারে কাজ করছিলেন। মশার কয়েল থেকে ঘরে আগুন লেগেছিল বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের মোবিলাইজিং অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, দগ্ধ মিম ও তার মেয়ের অবস্থাও ভালো নয়।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব নাথ এবং শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ


premium cement
সংযুক্ত আরব আমিরাতে প্রথম রাষ্ট্রীয় সফরে যাচ্ছেন ইসরাইলের প্রেসিডেন্ট অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া

সকল