১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঘরে আগুন লেগে শিশুর মৃত্যু, মা-বোন দগ্ধ

-

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি ভবনের তৃতীয় তলায় আগুন লেগে দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন তার মা ও বোন।

সোমবার রাত ৯টার দিকে কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু আয়াস মৃধা ওই এলাকার বাপ্পি মৃধার ছেলে। দগ্ধরা হলেন আয়াসের মা খাদিজা আক্তার মিম (২২) এবং তার বোন আয়সা আক্তার (৪)।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মোঃ মাহফুজ রিবেন জানান, ভবনটির তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হতে দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু আয়াসের লাশ উদ্ধার করে।

আয়াসের মা ও বোনকে দগ্ধ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখান থেকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

দগ্ধ মিমের বরাত দিয়ে শ্রীনগর থানার এসআই জিয়া উল ইসলাম বলেন, ঘটনার সময় শিশু দুটির বাবা বাপ্পি মৃধা বাড়ির পাশে মুরগীর খামারে কাজ করছিলেন। মশার কয়েল থেকে ঘরে আগুন লেগেছিল বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের মোবিলাইজিং অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, দগ্ধ মিম ও তার মেয়ের অবস্থাও ভালো নয়।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব নাথ এবং শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল