২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১)। রোববার দুপুরে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখণ্ড গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প।

আটকরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর থানার পাটনিপাড়া গ্রামের শাহ নেওয়াজ খানের ছেলে মো: শাহজাদা খান (৩৫) ও নাটোর জেলার সদর থানার বারোঘোড়িয়া গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে মো: জাহিদুল বেপারী (৩৩)। তারা শ্রীপুরের গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকার রুবেলের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, ব্রাহ্মনবাড়ীয়া থেকে গাঁজার একটি বড় চালান শ্রীপুরের দিকে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কেওয়া পূর্বখণ্ড গ্রামে আল-আমিনের ওয়ার্কসপের সামনে পাকা রাস্তায় চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি পিকআপ জব্দ করে ৩৬ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোনসহ শাহজাদা ও জাহিদুলকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল