০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক


গাজীপুরের শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১)। রোববার দুপুরে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখণ্ড গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প।

আটকরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর থানার পাটনিপাড়া গ্রামের শাহ নেওয়াজ খানের ছেলে মো: শাহজাদা খান (৩৫) ও নাটোর জেলার সদর থানার বারোঘোড়িয়া গ্রামের আব্দুল হালিম বেপারীর ছেলে মো: জাহিদুল বেপারী (৩৩)। তারা শ্রীপুরের গড়গড়িয়া মাষ্টারবাড়ী এলাকার রুবেলের বাড়ির ভাড়াটিয়া।

র‌্যাব-১-এর কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, ব্রাহ্মনবাড়ীয়া থেকে গাঁজার একটি বড় চালান শ্রীপুরের দিকে আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কেওয়া পূর্বখণ্ড গ্রামে আল-আমিনের ওয়ার্কসপের সামনে পাকা রাস্তায় চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি পিকআপ জব্দ করে ৩৬ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোনসহ শাহজাদা ও জাহিদুলকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।



আরো সংবাদ


সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)