২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বুড়িগঙ্গায় নিখোঁজের ৮ ঘণ্টা পর মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

- ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাল্কহেড থেকে বুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোঁজ হওয়ার আট ঘণ্টা পর পঞ্চম শ্রেণীর মাদরাসাছাত্র আতিফ আফনানের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ শাহিন কোলেস্টেরের ঘাট এলাকায় নদীতে পড়ে ওই শিক্ষার্থী। পরে বিকেল ৫টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজ ছাত্র আতিফ আফনান (১২) লক্ষ্মীপুর জেলার দোলাকান্দী মাওলানা বাড়ির শাহাদাত হোসেনের ছেলে। আফনান মা-বাবার সাথে ফতুল্লার হরিহরপাড়া আমতলা এলাকায় বসবাস করত। ধর্মগঞ্জ ইসলামীয়া আরাবিয়া দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণীর ছাত্র সে।

মাদরাসাশিক্ষক আব্দুল মতিন জানান, সকালে ছাত্ররা এসে জানায় যে আতিফ আফনান নদীতে পড়ে গেছে। তখন দ্রুত তার বাবাকে জানিয়ে আমরাও নদীর তীরে এসে খোঁজাখুঁজি করি। আমরা জেনেছি আফনার সাঁতার জানে না।

আফনানের বাবা শাহাদাত হোসেন জানান, আফনান প্রতিদিন বাসা থেকে আগেই মাদরাসায় চলে আসে। আজও আগেই এসেছিল। সকাল ৯টার দিকে সে মাদরাসা থেকে সহপাঠীদের সাথে নদীর তীরে ঘুরতে আসে। এরপর সে একটি বাল্কহেড থেকে আরেকটি বাল্কহেডে লাফিয়ে যাওয়ার সময় পায়ে দড়ি প্যাঁচিয়ে যাওয়ায় নদীতে পড়ে যায়। সাঁতার না জানার কারণে সে পাড়ে উঠতে পারেনি।

খবর পেয়ে দুপুর ১২টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদীতে দীর্ঘ আট ঘণ্টা সন্ধান চালিয়ে তার লাশ উদ্ধার করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের আট ঘণ্টা উদ্ধার অভিযানের পর লাশটি উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল