০৬ ডিসেম্বর ২০২১
`

পাবজি খেলা নিয়ে বিরোধ : কিশোরকে হত্যা, ঘাতকের বাড়ি ঘেরাও

পাবজি খেলা নিয়ে বিরোধ-কিশোরকে হত্যা
ছেলে হত্যার শোকে মা-বাবার আহাজারি। ইনসেটে অভিযুক্ত আলিফ (বাঁয়ে) ও নিহত রাজু (ডানে) - ছবি : নয়া দিগন্ত

মানিকগঞ্জের সিংগাইরে ইন্টারনেটে ‘পাবজি’ গেম খেলাকে কেন্দ্র করে রাজু (১৩) নামে চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক কিশোরকে হত্যা করেছে উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামের রাজু কোরাইশীর ছেলে আলিফ (১৬)। নিহত রাজু একই এলাকার মোসলেম মিস্ত্রী ওরফে মোছার ছেলে।

বৃহস্পতিবার মারধরের পর চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মৃত্যু হয় রাজুর। এ খবর জানাজানি হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা ঘাতকের বাড়ি ঘেরাও করার পর পুলিশ ঘাতকসহ তিনজনকে আটক করেছে।

জানা গেছে, পাবজি খেলাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজুকে বাড়ি থেকে ডেকে নেয় আলিফ। পরে তাকে পাশের নিলাম্বরপট্টি এলাকার রূপারচর বাজারসংলগ্ন কালিগঙ্গা নদীর পাড়ে কাঁশবনের ভেতর নিয়ে মুখে শার্ট ঢুকিয়ে মাথা ও বুকে ইট দিয়ে আঘাত করে। একপর্যায় মৃত ভেবে আলিফ ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর স্থানীয় নুরু মিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে কাঁশবনের ভেতর শব্দ পেয়ে কাছে গিয়ে রাজুকে দেখতে পেয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক দেখে ওই রাতেই সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজুর মৃত্যু হয়।

এলাকাবাসী বলছে, মৃত্যুর খবর পেয়ে প্রতিবেশী বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত আলিফের বাড়ি ঘেরাও করে। এতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আলিফ ও তার বোনের জামাই ঠিকাদার মাহমুদ এবং তার মা হোসনে আরাকে আটক করেন। একইসাথে অলিফের বোন জামাইয়ের কাছ থেকে একটি শর্টগান জব্দ করা হয়েছে বলে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মো: আবু হানিফ জানিয়েছেন। তবে আটক মাহমুদ শর্টগানটি নিজের লাইসেন্স করা বলে পুলিশের কাছে দাবি করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। এএসপি (সিংগাইর সার্কেল) মো: রেজাউল হক ও ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দেখুন:


আরো সংবাদ


বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (১৭৫২৮)এরদোগানকে হত্যার চেষ্টা! (১৬৩৫৫)`আগামীতে পিছা মার্কা আনমু, নৌকা মার্কা আনমু না’ - নির্বাচনে হেরে নৌকার প্রার্থী (৮৩১১)ইরানের নাতাঞ্জ পরমাণু স্থাপনার কাছে বিস্ফোরণ (৭৭৭৮)আইভী আবারো নৌকা পাওয়ার নেপথ্যে (৭৫৩৭)স্বামীর সাথে সম্পর্ক! গৃহকর্মীকে খুন করে লাশ ঝাউবনে ফেললেন গৃহকর্ত্রী (৬৭৩৮)নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ফরম কিনলেন বিএনপির ২ শীর্ষ নেতা (৬০১৬)ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ (৪৯০৯)আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি হেফাজতের (৪০১২)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৩৭৬১)