২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ফতুল্লায় বাসা থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

নিহতের স্ত্রী মর্জিনা বেগমের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের ফতুল্লায় গলা কেটে সুজন ফকির (৪২) নামে এক ইজিবাইকচালককে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ৮টায় ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

সুজন ফকির নাটর জেলার ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। তিনি ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের ভাড়াটিয়া বাসায় স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন।

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, স্বামী-স্ত্রী ও এক ছেলে এক মেয়ে সন্তান নিয়ে আমাদের পরিবারের সদস্য সংখ্যা চারজন। আমার স্বামীর উপার্জনে পরিবারের সকলেই খেয়ে-পরে বেঁচে আছি। সুজন ফকির বিসিক রহনা নামে একটি গার্মেন্টে কাজ করতেন। এরমধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে অপারেশনের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয়েছে। এজন্য কয়েক দিন আগে ওই কাজ ছেড়ে দিয়ে ইজিবাইক ভাড়া নিয়ে চালানো শুরু করেন।

তিনি আরো জানান, সকাল সাড়ে ৭টায় মোবাইলে ফোন করে সুজন ফকিরকে বাসা থেকে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। সকাল ৮টায় সংবাদ পেয়েছি তাকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজন ফকিরকে হত্যা করা হয়েছে। সুজনসহ চারজন লোক একটি ইজিবাইকে হয়তো কোথাও যাচ্ছিল। যাওয়ার পথে নয়াবাজার এলাকায় সড়কে ইজিবাইক রেখে সুজনের উপর তিনজন ফুঁসে উঠে। একপর্যায়ে সুজনের গলায় ছুরিকাঘাত করলে গলার অর্ধেক কেটে গিয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। চেষ্টা করছি তাদের খুজে দ্রুত গ্রেফতার করার। লাশ ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)