২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মোবাইলে কথা বলতে বলতেই ফাঁসিতে ঝুলে পড়ল গার্মেন্টস কর্মী

মোবাইলে কথা বলতে বলতেই ফাঁসিতে ঝুলে পড়ল গার্মেন্টস কর্মী - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে স্বামীর সাথে মোবাইলে কথা বলতে বলতেই ফাঁসিতে ঝুলে পড়ল এক গার্মেন্টস কর্মী। দাম্পত্য কলহের জেরে মহানগরীর লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মরিয়ম বেগম (২১)। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর থানাধীন পরজোনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী। শুক্রবার জিএমপি’র সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম এ তথ্য জানিয়েছেন।

পুলিশের ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরা এলাকায় স্বামীর সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় নলজানী এলাকার কোজিমা গার্মেন্টসে চাকরি করতেন মরিয়ম বেগম (২১)। করোনা পরিস্থিতির কারণে তার স্বামী গার্মেন্টস কর্মী মনিরুল ইসলাম গত কয়েক মাস ধরে বেকার হয়ে পড়েন। সংসারের ভরণ পোষণের খরচ যোগাতে না পারায় কিছু দিন ধরে স্বামীর সাথে মরিয়মের ঝগড়া বিবাদ চলে আসছিল। এর জেরে গত কয়েক দিন আগে স্ত্রীর সাথে রাগ করে মনিরুল গ্রামের বাড়ি চলে যায়। শুক্রবার দুপুরে মরিয়ম মোবাইল ফোনে স্বামীর সাথে কথা বলছিল। কথা বলতে বলতে হঠাৎ ঘরের জানালার গ্রিলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে পড়ে মরিয়ম। তার সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে মরিয়মের লাশ দেখতে পায়। সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি

সকল