০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বিশৃঙ্খলাকারীদের কোনো ধর্ম নেই : খোরশেদ


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমরা কোথায় কী হলো তা জানতে চাই না, বুঝতে চাই না। আমাদের প্রত্যাশা থাকবে এই নারায়ণগঞ্জ শহরে হিন্দু মুসলিমকে কেন্দ্র করে কেউ কোনোদিন কোনো বিশৃঙ্খলা করতে পারবে না, ইনশাআল্লাহ। আর যদি কেউ করার চেষ্টাও করে এই হিন্দু মুসলমান নারায়ণগঞ্জে আমরা যেভাবে গত ৫০০ বছর ধরে ভাই ভাই হিসেবে একত্রে এক বাড়িতে বসবাস করেছি। তেমনি আমরা রাম-রহিম সকলে নিজেরা মিলে একে প্রতিহত করবো। কেউ বিন্দুমাত্র টেনশনে ভুগবেন না। আপনারা আপনাদের আনন্দ নির্মলভাবে পালন করবেন।

বৃহস্পতিবার রাতে শহরের আমলাপাড়া পূজামণ্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যাবস্থা পর্যবেক্ষণ শেষে শুভেচ্ছা বিনিময়কালে সকলের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

খোরশেদ বলেন, বিশৃঙ্খলাকারীদের কোনো ধর্ম নেই, কোনো দল নেই। তাদের একটাই পরিচয় তারা সমাজ বিরোধী। ধর্ম মানুষকে আলোকিত করে। একজন প্রকৃত মানুষ কোনোদিন অন্য ধর্মকে আঘাত করতে পারে না।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)