২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফুটপাত দখল নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে হকার খুন

ফুটপাত দখল নিয়ে ঝগড়া, ছুরিকাঘাতে হকার খুন - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় ফুটপাতে ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের (১৮) নামের এক হকারের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পাশাপাশি দুই হকারের মধ্যকার ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাহত হন জোবায়ের। গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

ফুটপাতের অন্য হকার ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, চাষাঢ়ায় সাধু পৌলের গির্জার সামনে জোবায়ের ও ইকবাল পাশাপাশি ব্যবসা করেন। কোনো কারণে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তবে কি নিয়ে কথা কাটাকাটি হয় তা জানা যায়নি। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর দু’পক্ষেরই আরো কয়েকজন হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে ছুরিকাহত হন জোবায়ের। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা পৌনে ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া।

নিহতের বাবা আমজাদ হোসেন জানান, নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সাথে থাকতো জোবায়ের। সে ফুটপাতে জুতার ব্যবসা করতো। এক ভাই, দুই বোনের মধ্যে সে ছিল বড়।

ফুটপাতে অন্য ব্যবসায়ীদের বরাতে তিনি বলেন, বিকেলের দিকে দোকান বসা বেশি জায়গা নেয়া নিয়ে পাশের দোকানির সাথে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তার বুকে ছুরিকাঘাত করা হয়।

রাতে ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ঘটনাস্থল থেকে অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসান বলেন, ‘হত্যাকাণ্ডে নিহত জুবায়েরের নাম, ঠিকানা সব কিছুই আমরা পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্তের স্বার্থে আপাতত বেশি কিছু বলা যাচ্ছে না। আমাদের তদন্ত অগ্রসরমান। আমরা আসামিকেও শনাক্ত করেছি। আসামিকে গ্রেফতারের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল