২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গণ বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ৪ অক্টোবর

গণ বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাস শুরু ৪ অক্টোবর - ছবি : নয়া দিগন্ত

সাভার গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে সশরীরে ক্লাস-পরীক্ষা ৪ অক্টোবর থেকে শুরু হবে। বুধবার ভিসির সভাকক্ষে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২০তম একাডেমিক কাউন্সিল সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় সভাপতিত্ব করেন ভিসি (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা: লায়লা পারভীন বানু। সভায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে, সামজিক দূরত্ব বজায় রেখে শিক্ষার্থীদের শ্রেণীকক্ষে অবস্থান নিশ্চিত, শিক্ষক ও শিক্ষার্থীদের বাধ্যতামূলক মাস্ক পরিধানসহ করোনাভাইরাস সংক্রমণরোধে সার্বিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়।

এ ছাড়া সভায় এপ্রিল-২০২১ সেশনের স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষার ফলাফল ও ফার্মেসি বিভাগের বি. ফার্ম কোর্স জানুয়ারি-জুন ও জুলাই-ডিসেম্বর সেমিস্টারে পরিচালনার অনুমোদন দেয়া হয়।

একাডেমিক কাউন্সিলের সদস্য গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্টের সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি অধ্যাপক আলতাফুন্নেসা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. শরীফ এনামুল কবীর, গণ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো: সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার ড. এস তাসাদ্দেক আহমেদ, স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন ডা: মো: ইকবাল হোসেন, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক মোতাহার হোসেন মন্ডল, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মো: করম নেওয়াজ, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মো: রফিকুল আলমসহ একাডেমিক কাউন্সিলের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি এবং উন্নয়ন ও তদারকি কমিটির সভাপতি ডা: জাফরুল্লাহ চৌধুরী জুমের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement