২৮ অক্টোবর ২০২১
`

নালিতাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণশ্রমিকের মৃত্যু


শেরপুরের নালিতাবাড়ীতে পৌর শহরের মধ্যবাজার দুধহাটি এলাকায় সোমবার দুপুরে নির্মণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুমান (২৫) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

এলাকাবাসী জানায়, শফিকুল ইসলাম শফিকের চারতলা একটি ভবনের নির্মাণকাজ চলছে। প্রতিদিনের মতো সকাল থেকেই শ্রমিকরা কাজ করে আসছে। দুপুর পৌনে ১টার দিকে চারতলা ভবনের ছাদে দু’জন শ্রমিক নিচ থেকে রড টেনে উপরে উঠানোর সময় ভবনের সাথে থাকা বিদ্যুতের তারের সাথে রড লেগে যায়। এ সময় ছাদে থাকা রুমান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদ থেকে মাটিতে পড়ে যান। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেল ৪টার দিকে মারা যান।

অপর দিকে তার সাথে কাজ করার সময় তাকে ছাদে আরেক শ্রমিক ফারুক (১৫) আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বছির আহামেদ বাদল বলেন, আমি ঘটনা জেনেছি। মৃতের লোকজন মেডিক্যাল থেকে ফিরলেই মামলা দায়ের করা হবে।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)