২৮ অক্টোবর ২০২১
`

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুজন নিহত - ফাইল ছবি

গাজীপুরে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে মেশিন টুলস ফ্যাক্টরির এক শ্রমিকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। জেলার ভাওয়াল গাজীপুর ও কালিয়াকৈর উপজেলার হাইটেক পার্কের মাটিকাটা এলাকায় রোববার দিবাগত রাতে ঘটনা দুটি ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম শাহিদুল ইসলাম (৩৫)। তিনি গাজীপুরের শ্রীপুর উপজেলার ফাউগান গ্রামের ইউনুস আলীর ছেলে শাহিদুল ইসলাম শিমুলতলী এলাকার মেশিন টুলস ফ্যাক্টরিতে কাজ করতেন।

জয়দেবপুর রেল জংশন পুলিশ ক্যাম্পের এসআই শহীদুল্লাহ জানান, ঢাকা-ময়মনসিংহ রেললাইনের গাজীপুর মহানগরের ভাওয়াল গাজীপুর এলাকায় রোববার রাত ১১টার দিকে ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন শাহিদুল ইসলাম। পরে ঢাকাগামী অপর ট্রেন অগ্নিবীনা এক্সপ্রেসের চালক ও পরিচালকের কাছে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এদিকে রোববার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-রাজশাহী রেললাইনের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাইটেক পার্কের মাটিকাটা এলাকায় ট্রেনে কাটা পড়ে আরো এক ব্যক্তি (৪৫) ঘটনাস্থলেই নিহত হন। তার পরনে জিন্স প্যান্ট ও সাদা রঙের শার্ট ছিল। ধারণা করা হচ্ছে, চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে একই ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।

লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



আরো সংবাদ