২৮ অক্টোবর ২০২১
`

রায়পুরায় সিএনজি-অটোরিকশা সংঘর্ষে শিশু নিহত

রায়পুরায় সিএনজি-অটোরিকশা সংঘর্ষে শিশু নিহত - ফাইল ছবি

নরসিংদীর রায়পুরার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে রায়পুরাগামী একটি অটোরিকশা ও নিলক্ষাগামী একটি সিএনজি’র সংঘর্ষ রিফাত নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় অটোরিকশাটি গাছের সাথে ধাক্কা লাগলে নিলক্ষার বীরগাঁও এলাকার মনির হোসেনের ছেলে রিফাত (১০) গুরুতর আহত হয়। পরে তাকে গুরুতর অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: শিউলি দাস শিমু জানান, অটোরিকশার গ্লাস ভেঙে নিহতের শ্বাসনালী কেটে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)