১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরায় সিএনজি-অটোরিকশা সংঘর্ষে শিশু নিহত

রায়পুরায় সিএনজি-অটোরিকশা সংঘর্ষে শিশু নিহত - ফাইল ছবি

নরসিংদীর রায়পুরার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে রায়পুরাগামী একটি অটোরিকশা ও নিলক্ষাগামী একটি সিএনজি’র সংঘর্ষ রিফাত নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় অটোরিকশাটি গাছের সাথে ধাক্কা লাগলে নিলক্ষার বীরগাঁও এলাকার মনির হোসেনের ছেলে রিফাত (১০) গুরুতর আহত হয়। পরে তাকে গুরুতর অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: শিউলি দাস শিমু জানান, অটোরিকশার গ্লাস ভেঙে নিহতের শ্বাসনালী কেটে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল