১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রীর রহস্যজনক মৃত্যু, অচেতন স্বামীকে উদ্ধার

-

টাঙ্গাইলের ঘাটাইলে এক নারীকে নৃশংসভাবে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে গর্জনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম ছফুরা বেগম (৪২)। তিনি গর্জনাপাড়া গ্রামের প্রবাস ফেরত লতিফ মিয়ার (৪৬)স্ত্রী।

নিহতের ছেলে মাদরাসার ছাত্র সাব্বির হোসেন জানায়, দুপুর ১টার দিকে মাদরাসা থেকে বাড়িতে ফিরে ঘরে ঢুকেতেই বিষের গন্ধ পায়। একপাশের বিছানায় গলায় গামছা বাঁধা এবং মুখে স্কচটেপ লাগানো মায়ের নিথরদেহ পরে থাকতে দেখতে পায়। পাশের বিছানাতেই উলঙ্গ অচেতন অবস্থায় পরে ছিলো তার বাবা। তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তার বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং পুলিশে খবর দেয়। বর্তমানে তিনি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে পুলিশ সুরতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারে।

নিহতের মামা আব্দুস ছামাদ বলেন, ভাসুর রশিদ মিয়া এবং ননদের স্বামী দুলালের সাথে নিহত ছফুরার পরকীয়া সম্পর্ক আছে বলে তার স্বামী সন্দেহ করতো। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শেষ পর্যন্ত মেয়েটাকে ওরা মেরেই ফেললো।

নিহত ছফুরার মামাতো ভাই প্রতিবেশী নুরু মিয়া বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ছফুরা আমাদের বাড়িতে আসে। তার স্বামী তাকে পরপুরুষের সাথে অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করে প্রায়ই ঝগড়া করে। আজ সকালে ঘুম থেকে উঠেই ঝগড়া শুরু করেছে। অকথ্য ভাষায় গালাগালি করছে। আমি দুলাভাইকে বুঝিয়ে বলাবো বললে, তিনি ১১টা নাগাদ বাড়ি চলে আসে। এর কিছুক্ষণ পরেই এই খবর শুনতে পাই।

এদিকে ঘটনার পর সংবাদ পেয়ে গোপালপুর সার্কেলের এ.এস.পি,সোহেল রানা, ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার, সাগর দিঘী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম ও ধলাপাড়া ফাঁড়ির উপপরিদর্শক এস.আই সিদ্দিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সুষ্ঠ তদন্তের আশ্বাস দিয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে এটা একটি পরিষ্কার হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে।

এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যাকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানা যাবে।দ্রুত তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল