১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, নিহত বৃদ্ধ

- ছবি - নয়া দিগন্ত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল বাসস্ট্যান্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন।

তার নাম হাসেম ভুইয়া (৭০)। তিনি উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল টেম্পুস্ট্যান্ডের লালু ভুইয়ার ছেলে।

শনিবার রাত ৮টার দিকে হামলায় আহত হাসেম ভুইয়াকে বালিয়াকান্দি হাসপাতালে নিলে চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে নেয়ার পথে রাত ৯টার দিকে তিনি মারা যান।

নিহতের নাতি সোহেল ভুঁইয়া অভিযোগ করেন, শুক্রবার রাতে বালিয়াকান্দি বাসস্ট্যান্ডে আমি আর সাগর মণ্ডল বসে কোক খাচ্ছিলাম। সাগর বাড়ি যাওয়ার জন্য ভ্যান দাড় করায়। ওই ভ্যানে থাকা অর্পণের সাথে দেরি হওয়া নিয়ে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। আমি সমাধান করে দিলে রাতে আমার বাড়িতে মাহমুদ, অর্পন, কাকন, ফারুক, লিটনসহ বেশকিছু লোকজন হামলা চালায়। আমাদের নামে শনিবার থানায় জিডি করে। আমরা ভয়ে পাশের বাড়িতে থাকি। রাত ৮টার দিকে ১৫-২০ আমার বাড়িতে ঢুকে দাদা হাসেম ভুইয়া, দাদি তারা বিবি, মা লাকি ভুইয়া, চাচি লাভলী ভুইঁয়াকে মারধর করে। দাদা হাসেম ভুইয়াকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেয়ার পথে তিনি মারা যান। হামলাকারীরা বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ব্যাপারে মামলা দায়ের করবো।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান খবর পেয়ে ঘটনাস্থলে যান, তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement