১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

মা-বাবার সন্ধান চায় শিশুটি


ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিআইপি গেটের সামনে থেকে চার বছর বয়সের একটি শিশু পাওয়া গেছে। শিশুটি তার নাম ঠিকানা বলতে পারছে না। শিশুটি তার মা-বাবার সন্ধান চাইছে।

শুক্রবার বেলা ১১টার দিকে শিশুটি গেটের ভেতরে কান্না করছিল। এ সময় হাসপাতালে কতর্ব্যরত আনসার প্লাটুন কমান্ডার (পিসি) ক্যাম্প ইনচার্জ আব্দুল আউয়াল খান খবর পেয়ে অন্য সদস্যদেরকে নিয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করেন। পরে তারা হাসপাতালের পরিচালকে ঘটনাটি জানান।

পরিচালকের অনুমতি নিয়ে পিসি আব্দুল আউয়াল খান পুরো হাসপাতালে মাইকিং করে শিশুটির স্বজনদের খোঁজ করেছেন।

পিসি আব্দুল আউয়াল জানান, শিশুটিকে উদ্ধারের পর থেকে তাকে নিয়ে হাসপাতালের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরেও তার স্বজনকে খুঁজে পাওয়া যায়নি।

তিনি আরো জানান, কে বা কারা হয়তো শিশুটিকে হাসপাতালে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। শিশুটি বর্তমানে আমাদের হেফাজতে আছে। সঠিক অভিভাবক পেলে পরিচালকের অনুমতি নিয়ে শিশুটিকে হস্তান্তর করা হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটির মা-বাবার কোনো খোঁজ পাওয়া যায়নি।



আরো সংবাদ


হামলায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর খুমেক হাসপাতালের সেই হিসাবরক্ষকের বিরুদ্ধে পরোয়ানা টিকাগ্রহণকারী বিদেশীরা যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে : হোয়াইট হাউজ ডেঙ্গু : হাসপাতালে আরো ১৫১ জন ব্রাহ্মণবাড়িয়ায় সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ ফটিকছড়িতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন কুড়িগ্রামে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার ন্যায়বিচার পাওয়ার বদলে কারাগারে যেতে হলো সোহেলকে খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ৬ মাসের মধ্যে স্মার্ট কার্ড : খাদ্যমন্ত্রী

সকল