২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ষড়যন্ত্রকারীরা যত বড় হোক, তাদের মুখোশ খুলে দেব : মেয়র জাহাঙ্গীর

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুর সংবাদদাতা
গাজীপুর সিটি করপোরেশেনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, মিথ্যা মিথ্যাই থাকবে, ষড়যন্ত্রকারীরা যত বড় শক্তিশালীই হোক এক সময় তাদের মুখোশ খুলে দেব। যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কুৎসা রটনা করছে তাদের মুখোশ খুলে দেব । জনগণকে সাথে নিয়ে তাদের মোকাবেলা করবো। তারা অনেককেই ভুল বুঝিয়েছে, মিথ্যা আইডি দিয়ে ফেসবুক খুলে আমাকে প্রশ্নবিদ্ধ করেছে, আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছে।

শুক্রবার বিকেলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় বোর্ডবাজার ইউটিসি বালুর মাঠে জাতিসঙ্ঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রাউন জুয়েল বা মুকুটমনি হিসেবে আখ্যায়িত হওয়ায় আয়েজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

ওই জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা হাজী আব্দুর রশীদ। এতে অন্যান্যদের মধ্যে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ নয়ন, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এসএম মোকছেদুল আলম, গাজীপুর জেলা যুবলীগের আহ্বায়ক এসএম আলতাব হোসেন, গাজীপুর সিটির কাউন্সিলর আজিজুর রহমান শিরিষ, কাউন্সিলর আব্দুল কাদের মন্ডল, গাজীপুর মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসি, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুস প্রমুখ বক্তব্য রাখেন।

মেয়র আরো বলেন, আমি বঙ্গবন্ধুর জন্য, আওয়ামী লীগের জন্য জীবন দিতে প্রস্তুত। বঙ্গবন্ধু আমাদের এ জন্মভূমি উপহার দিয়েছেন। আমি তার ছবি দেখে, কথা শুনে বাবা-মা যখন আমাকে কথা বলতে শিখিয়েছেন তখন থেকেই বঙ্গবন্ধুকে ভালোবাসতে শিখেছি। বঙ্গবন্ধুর বিষয়ে আমি কোনো আপষ করবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে কম বয়সে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে এনেছেন মানুষের সেবা করার জন্য। তিনি আমাদের গাজীপুর সিটি করপোরেশন উপহার দিয়েছেন, আমি নগরবাসীর সেবা করতে চাই।

তিনি বলেন, আমি সিটি করপোরেশনের উন্নতির জন্য ব্যাপক কর্মসূচী হাতে নেয়ায় প্রতিপক্ষরা ষড়যন্ত্র শুরু করেছে। তারা মিথ্যা ষড়যন্ত্রমূলক কুৎসা রটনা করে যাচ্ছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল