২৮ অক্টোবর ২০২১
`

হাতিরঝিলে মাইক্রোবাসের ধাক্কায় সাইকেল আরোহী নিহত


রাজধানীর হাতিরঝিলে মাই টিভি ভবনের সামনে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় মনির হোসেন (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মনিরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, হাতিরঝিলে মাই টিভির সামনে রাস্তায় বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় একটি দ্রুতগামী মাইক্রোবাস বাইসাইকেলকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন মনির। উদ্ধার করে ওই মাইক্রোবাসে করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর শুনে মাইক্রোবাসচালক হাসপাতাল থেকে পালিয়ে যায়।

নিহতের বোন জামাই রিপন জানান, নিহতের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার হাজিল উদ্দিনের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)