২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পাংশায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া বিল থেকে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিলের পানিতে তার লাশ দেখতে পান স্থানীয় ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে।

নিহত নাসির উদ্দিন (৩৮) উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে নাসির বাড়ির পাশে বিলে মাছ ধরতে যান। কিন্তু রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরদিন বুধবার নাসিরের বাবা পাংশা থানায় তার নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়রি (জিডি) করেন। বৃহস্পতিবার সকালে বিলের মধ্যে তার লাশ দেখতে পান এলাকার লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের মুখে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান দুপুরে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের সাথে কথা বলে জানা গেছে, নাসির উদ্দিন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। তার সাথে স্থানীয় কারো শত্রুতা ছিল না।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল