২৮ অক্টোবর ২০২১
`

পাংশায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার


রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া বিল থেকে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিলের পানিতে তার লাশ দেখতে পান স্থানীয় ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে।

নিহত নাসির উদ্দিন (৩৮) উপজেলার সরিষা ইউনিয়নের বেসপাড়া গ্রামের ওমর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে নাসির বাড়ির পাশে বিলে মাছ ধরতে যান। কিন্তু রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরদিন বুধবার নাসিরের বাবা পাংশা থানায় তার নিখোঁজের বিষয়ে সাধারণ ডায়রি (জিডি) করেন। বৃহস্পতিবার সকালে বিলের মধ্যে তার লাশ দেখতে পান এলাকার লোকজন। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের মুখে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান দুপুরে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের সাথে কথা বলে জানা গেছে, নাসির উদ্দিন নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। তার সাথে স্থানীয় কারো শত্রুতা ছিল না।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)