২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

স্বামীর ঘরে ফিরতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ -

শ্রীনগরে স্বামীর ঘরে ফিরতে কবিরাজের বাড়িতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে পচু সরকার (৬০) নামে ওই কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার বেজগাও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাটাভোগ ইউনিয়নের ৩৫ বছরের এক নারীর সাথে তার স্বামীর বিচ্ছেদ হয়ে যায়। ১ সন্তানের জননী ওই নারী তার স্বামীর সাথে পুনরায় ঘর করার জন্য একাধিকবার চেষ্টা করে ব্যর্থ হন। পরে তিনি প্রায় ৫ মাস আগে এলাকায় কবিরাজ হিসেবে পরিচিত উপজেলার ছনবাড়ির এলাকার মৃত দীনেশ মুক্তারের ছেলে পচু সরকারের কাছে তদবির (চিকিৎসা) নিতে যান। এ সময় পচু সরকার ওই নারীকে তার আসনের মালিককে খুশি করার কথা বলে ধর্ষণের চেষ্টা করেন। ওই নারী বাধা দিতে গেলে তাকে বিভিন্ন রকম ভয় দেখিয়ে ধর্ষণে বাধ্য করেন। গত কয়েক মাসে পচু সরকার একই কায়দায় ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন।

কবিরাজ পচু সরকারের লালসার শিকার ওই নারী তার হাত থেকে রক্ষা পেতে বেশ কিছু দিন আগে প্রকাশ্যে কবিরাজকে মারধর শুরু করেন। ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে পচু সরকারের ছেলে দিপ্ত সরকার ও তার লোকজন ঘটনাটি ধামাচাপা দিতে ওই নারীর উপর চাপ তৈরি করে এবং একটি সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার চেষ্টা করেন।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো: কামরুজ্জামান বলেন, ধর্ষণ মামলা রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে পুলিশ আসামিকে গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement