২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

মধুপুরে ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেফতার


টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ধর্ষণ চেষ্টা মামলায় আব্দুর রউফ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার জাঙ্গালিয়া গ্রামের নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় তাকে গ্রেফতার করে অরণখোলা ফাঁডির পুলিশ।

মঙ্গলবার সকালে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে।

আব্দুর রউফ জামালপুর সদর উপজেলার সালাতপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মধুপুর থানা সূত্র জানায়, স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণি পড়ূয়া শিক্ষার্থী পচিশমাইল ও জাঙ্গালিয়ার মধ্যবর্তী এলাকার জঙ্গল বেষ্টিত সড়ক দিয়ে বাড়ি ফেরার সময় রউফ তার পিছু নেয়। ঘটনাস্থলে পৌঁছলে যুবকটি কিশোরীর পথরোধ করে অনৈতিক প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় যুবকটি তার মুখ চেপে ধরে জঙ্গলের ভেতরে নেয়ার চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে ভ্যানচালক সবুজ মিয়া এগিয়ে আসেন। এ সময় যুবকটি পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকাবাসী আশপাশের এলাকায় সন্ধান করে আব্দুর রউফকে আটক করে। সংবাদ পেয়ে অরণখোলা ফাঁড়ির পুলিশ গিয়ে যুবকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো: রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই বিষয়টি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। মামালা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


ম্যালকম এক্সের মেয়ে মালিকা শাবাজকে নিউ ইয়র্কে দাফন আবরার হত্যা মামলার রায় ৮ ডিসেম্বর বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী 'তেহরানের সাথে যুদ্ধ করার সাহস নেই ইসরাইলের' ভিয়েনায় অনানুষ্ঠানিক দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে : রাশিয়া ‘সাংবাদিকদের ফাটিয়ে ফেলবি, পুলিশ তোদের সাথে আছে’ রংপুরে ব্যালটের দুই পাশেই গোল সিল, ভোট বাতিল হওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর খালেদা জিয়ার মুক্তির স্লোগানে প্রকম্পিত প্রেসক্লাবের আশেপাশের এলাকা আফগানিস্তানের তালেবান সব দেশের সাথেই সুসম্পর্ক চায় : মোল্লা আখুন্দ যুক্তরাজ্যে করোনার ‘ওমিক্রন’ ধরনে ২ জন আক্রান্ত ‘যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, আমরা কী পারবো!’

সকল