২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মধুপুরে ধর্ষণ চেষ্টা মামলায় যুবক গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ধর্ষণ চেষ্টা মামলায় আব্দুর রউফ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার জাঙ্গালিয়া গ্রামের নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলায় তাকে গ্রেফতার করে অরণখোলা ফাঁডির পুলিশ।

মঙ্গলবার সকালে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে।

আব্দুর রউফ জামালপুর সদর উপজেলার সালাতপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মধুপুর থানা সূত্র জানায়, স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণি পড়ূয়া শিক্ষার্থী পচিশমাইল ও জাঙ্গালিয়ার মধ্যবর্তী এলাকার জঙ্গল বেষ্টিত সড়ক দিয়ে বাড়ি ফেরার সময় রউফ তার পিছু নেয়। ঘটনাস্থলে পৌঁছলে যুবকটি কিশোরীর পথরোধ করে অনৈতিক প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় যুবকটি তার মুখ চেপে ধরে জঙ্গলের ভেতরে নেয়ার চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে ভ্যানচালক সবুজ মিয়া এগিয়ে আসেন। এ সময় যুবকটি পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকাবাসী আশপাশের এলাকায় সন্ধান করে আব্দুর রউফকে আটক করে। সংবাদ পেয়ে অরণখোলা ফাঁড়ির পুলিশ গিয়ে যুবকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মো: রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতেই বিষয়টি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। মামালা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল