২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত, আহত অপর ২ চালক

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত, আহত অপর ২ চালক - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যান-রিকশা-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মঙ্গলবার এক মোটরসাইকেলচালক নিহত হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান ও রিকশাচালক আহত হয়েছে।

নিহত কামরুল হাসান খান (২৬) বরিশালের মুলাদী উপজেলার খালাসীরচর গ্রামের আবুল কালাম খানের ছেলে। তিনি গাজীপুরের শ্রীপুর পৌরসভার ২ নম্বর সিঅ্যান্ডবি এলাকার ভাড়া বাসায় থাকতেন।

এ ঘটনায় আহতরা হলেন- মাগুরা সদর উপজেলার পুকুড়িয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে কাভার্ডভ্যানচালক শিমুল মিয়া (৩০) ও গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর গ্রামের রমিজ আলীর ছেলে রিকশাচালক ফরিদ মিয়া (৫০)।

মাওনা হাইওয়ে থানার এসআই আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে শ্রীপুরের বাসা থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল ভালুকার জামিরদিয়া এলাকার এসকিউ গ্রুপের (কালার মাস্টার) কারখানায় যাচ্ছিলেন কামরুল হাসান খান। তিনি ওই কারখানার কাভার্ডভ্যানচালক হিসেবে কর্মরত ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর উপজেলার পল্লী বিদ্যুৎ মোড়ে পৌঁছলে পেছন থেকে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান ওই মোটরসাইকেলকে চাপা দেয়। পরে দ্রুতগতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কাভার্ডভ্যানটি অপর একটি রিকশাকে ধাক্কা দিয়ে সড়ক ডিভাইডারের সাথে ধাক্কা লাগে। এতে কাভার্ডভ্যানচালক শিমুল মিয়া ও রিকশাচালক ফরিদ মিয়া আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে গুরুতর আহত কামরুল ও শিমুলকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেলচালক কামরুল হাসানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করে।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল